• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

# নিজস্ব প্রতিবেদক :-
“সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ঋণ বিতরণ করা হয়েছে। ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে এ আলোচনা সভা ও ঋণ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবুল খায়ের।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আদনান আখতার, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস-চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান, চেতনা পরিবেশ ও মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ মুছা, কুলিয়ারচর প্রেসক্লাবের আহবায়ক সদস্য মো. নাঈমুজ্জামান নাঈম প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার মো. কামরুল হাসান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা মো. শহিদুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওমর ফারুক, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আনিসুর রহমান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মো. সোলাইমান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) মামুন মিয়া, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভীন, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা শিউলী আক্তার, আব্দুল্লাহপুর জগৎচর মাদ্রাসার প্রিন্সিপাল আসাদ উল্লাহসহ ইউপি সদস্যবৃন্দ ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের স্টাফগণ।
আলোচনা সভা শেষে উপস্থিত অতিথি কর্তৃক পল্লী মাতৃকেন্দ্রের সদস্য প্রত্যেককে ৪০ হাজার টাকা করে মোট ৬ জনকে নগদ ২ লক্ষ ৪০ হাজার টাকার ঋণ বিতরণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *